আমি কিং র‍্যামেসিস বলছি...চলুন আমার সঙ্গে _ভ্যালি অফ কিংস ঘুরে আসি...

Sunday 17 April 2011

11আমি কিং র‍্যামেসিস বলছি...চলুন আমার সঙ্গে _ভ্যালি অফ কিংস ঘুরে আসি..

প্রথমে আমি কিং র‍্যামেসিস,আপনাদের কাছে ক্ষমা চেয়ে নিচ্ছি...
কারন আমার কাছে পিরামিড বানানোর মতো অর্থ নেই.....
তাই আমি একটি কৌশল অবলম্বন করেছি....
পাহাড়ের ভিতর সুড়ঙ্গ করে আমার সমাধি ক্ষেএ বানিয়েছি...যা ভ্যালি অফ কিংস নামে পরিচিত
দেখুন ....


এখানেই সমস্ত মিশরেএ রাজারা অনন্ত শয্যায় শায়িত
1

দুর্গম পাবত্য অঞ্চল দেখুন
2

ভ্যালি অফ কিংসের মানচিত্র দেখুন..খয়েরি রং এ দেখানো হলো

3

আবার দেখুন আমার বৈচিত্র
4

চলুন এবার প্রবেশ করা যাক ভ্যালি অফ কিংসের ভিতর
প্রবেশ পথটি দেখুন

5

প্রবেশ তো করবেন...কিন্তু কোথায় কি ভাবে সুড়ঙ্গ গেছে একবার দেখে নিন

6

চলুন এবার ভিতরে প্রবেশ করি


আমার (র‍্যামেসিসের শয়ন কক্ষ)
7

আমার কফিন দেখুন
8

আমার মূর্তি দেখুন
22

আমার মমি দেখুন
9

আরো ভালো ভাবে দেখুন


10

সামনে থেকে আমার মুখ দেখুন
11

আমার রেপলিকা
12

চলুন এবার আমার সময়ের মন্দিরে প্রবেশ করি
13

এবার ভিতরে দেখুন
14

আর একটু ভিতরে আসুন
15

দেখুন কেমন সুন্দর পিলার...
16

আজ ছাদ নেই...কেমন একা দাঁড়িয়ে আছে দেখুন
17
18

মিশরের দেবতার ছবি দেখুন
19

বিদায়.....বন্ধু
20

0 মন্তব্য(সমূহ):

Post a Comment

 

Posts Comments

©2006-2010 ·TNB