আমি মমতাজ বলছি.... চলুন আমার সঙ্গে তাজমহল দেখে আসি...v

Sunday 17 April 2011

.........

1


2
আমি মমতাজ বলছি....
চলুন আমার সঙ্গে তাজমহল দেখে আসি...



দাড়ান এতো তাড়া কিসের.....আমার প্রেমিক শাজাহান কে এক বার দেখুন....
  
2
3
আহা...কি রোম্যান্টিক তাই না..
হাতে যে গোলাপ দেখছেন তা আমিই ওকে দিয়েছি......
তবে ও আমাকে দিয়েছে পৃথিবীর সপ্তম আশ্চর্যের একটি....তাজমহল
4

প্রেমের প্রতীক ....ভালোবাসার প্রতীক
এবার আমরা যা যা দেখবো তা মোঘল শিল্প কলার আর্শ্চয নির্দশন.....
6

আমি মমতাজ এই শিল্প কর্মের জন্য ওস্তাদ ঈসা খাঁ কে ধন্যবাদ জানাই
এবার আমরা আরও সামনে যাবো....
7

তাজমহলের মেঝে ও দেয়ালের ছবি দেখুন
8

তাজমহলের বারান্দা....আহা কি সুন্দর
তাই না
9

একটু উপরে দিকে তাকান....এটা তাজমহলের ভিতরের ছাদের ছবি
10

আহা ভিতরের ছবিটি কি মনোরম....
11

দেখুন এই নক্সাটি...তাজ মহলের দেয়ালের ছবি
12

এবার দেখুন আমরা যেখানে শুয়ে আছি
13

ভিতরে প্রবেশ করুন
14

উপর থেকে আমাদের দেখুন
15

কাছে আসুন
16

ওই যে ছোট কবরটি ....ওটা আমার...আর বড়টি...সেটাকি বলতে হবে..



অনেক কিছুই তো দেখলেন....এসবই আমার প্রতি শজাহানের প্রেমের বহিঃপ্রকাশ
আমি মমতাজ....সম্রাট শাজাহান আমার একটি অভিযোগ আছে আপনার কাছে___
তাই তো আমি খোলা চিঠি পাঠালাম......


"তুমি কি আমায় ভালোবাস ?

তুমি হাসছো ....এই প্রশ্ন শুনে...হয়তো উওর দেবে...তাজমহলই তার পরিচয়

যদি বলি তাজমহল লোক দেখানো....
হয়তো তুমি আমাকে হত্যা করবে........
আমি তোমাকে পরপর ১৪টি সন্তান উপহার দিয়েছি
কখনো কি ভেবেছ প্রসব যন্ত্রনা কাকে বলে....
তুমি তো কখনো মা হও নি...এর উওর তুমি জানবে না ....
তোমাকে তোমারই ১৪তম সন্তান উপহার দিতে গিয়ে আমি মৃত্যুকে করেছি হাসি মুখে বরণ...
আর একটি তাজমহল বানিয়ে সেই যন্ত্রনাকে গলা টিপে মেরেছ.....লোক সম্মুখে হয়েছ প্রেমিক.......
তাই আবার প্রশ্ন করি....তুমি কি আমাকে ভালোবাসতে...না অন্য কিছু??????????"
17

0 মন্তব্য(সমূহ):

Post a Comment

 

Posts Comments

©2006-2010 ·TNB